মোটা হওয়ার ঔষধ নাম

মোটা হওয়ার ঔষধ নাম

আমাদের মধ্যে যারা স্বাস্থ্যগত দিক থেকে একটু চিকুন তাদের এই চিন্তা দূর করার জন্য নানা প্রকার ঔষধ ফলমূল সেবন করার মাধ্যমে সহজে মোটা হয়ে যেতে পারেন যায় সহজ ভাষায় বললে আপনার সাহস তো আগের তুলনায় পরিবর্তন করে নিতে পারেন। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো মোটা হওয়ার ঔষধের নাম এবংমোটা হওয়ার ঔষধের নাম কি এছাড়াও মোটা হওয়ার ঔষধের নাম বাংলাদেশ ও মোটা হওয়ার হোমিও ঔষধের নাম এবং মোটা হওয়ার হারবাল ঔষধের নাম তাহলে চলুন এ সম্পর্কে খুঁটিনাটি বিস্তারিত তথ্য জেনে নেই।

মোটা হওয়ার ঔষধের নাম


আমরা নিচে যে ঔষধ গুলো সম্পর্কে নানান তথ্য আপনাদের তুলে ধরব এই ঔষধ গুলো আপনি চাইলে আমাদের থেকে ক্রয় করতে পারবেন আমাদের থেকে ক্রয় করার জন্য ঔষদ গুলোর নিচে ফোন নম্বর দেয়া থাকবে সেই ফোন নম্বরে ফোন করে অর্ডার করে দেবেন। জেনে নেই মোটা হওয়ার চারটি ঔষধ সম্পর্কে যেটি আপনি সহজেই যেকোন প্রান্ত থেকে কিনতে পারবেন।

মোটা হওয়ার ঔষধের নাম কি

মোটা হওয়ার জন্য অনেকেই ঔষধ খুঁজে থাকেন তো আপনি যদি মোটা হওয়ার একটি ভালো ঔষধ চান তাহলে আপনি খেতে পারেন ইন্ডিয়ান বডি বিল্ডো। ইন্ডিয়ান টিভি চ্যানেলগুলোতে কিংবা ইন্ডিয়ান টিভি চ্যানেলের সিরিয়াল গুলো ছাড়া দেখে থাকেন তারা দেখবেন বডিবিল্ডার বিজ্ঞাপন দেয়া হয়ে থাকে আর আপনি আমাদের কাছে পেয়ে যাবেন বডি বিল্ডো।

একটি বডিবিল্ডার প্যাক এর মধ্যে দুটি বডি বিল্ডার পাউডার দেয়া থাকে এই দুটি আপনাকে খেতে হবে দূর্বা পানি জাতীয় কোন কিছুর সাথে মিশিয়ে বডি বিল্ডো খেলে আপনার শরীরের পুষ্টি চাহিদা পূরণের পাশাপাশি এর ঔষধি গুনাগুন আপনাকে আরো হেলদি মোটা এবং শাস্ত পেতে সহায়তা করবে।

আপনি চাইলে আমাদের কাছ থেকে বডি বিল্ডো ক্রয় করতে পারেন বডিবিল্ডার করার জন্য আপনাকে যেতে হবে gazivai.com এই লিংকে

মোটা হওয়ার ঔষধের নাম বাংলাদেশ

মোটা হওয়ার ঔষধের নাম বাংলাদেশি কি কি এই প্রশ্নের উত্তরে আমরা আপনাদেরকে প্রথমেই বলব আপনি এজন্য একটি গুড হেলথ সেবন করতে পারেন একটি গুড হেলথ অনুষদের কৌটোর মধ্যে থাকে 50 পিস ট্যাবলেট। প্রতি 50 পিস ঔষধের একটি কৌটার মূল্য হচ্ছে 600 টাকা থেকে 750 টাকা হতে পারে।

মোটা হওয়ার ঔষধের নাম কি

আপনি যদি মোটা হওয়ার জন্য একটি গুড হেল ঔষধ এর কৌটা ক্রয় করতে চান তাহলে আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই ক্রয় করতে পারবেন এজন্য আপনাকে গুনতে হবে অতিরক্ত ডেলিভারি খরচ ঢাকা শহরের মধ্যে ডেলিভারি খরচ হচ্ছে 50 টাকা আর ঢাকার বাইরে ডেলিভারি খরচ 150 টাকা অগ্রিম প্রদান করতে হবে।

আপনি যদি আর্টিকেলটি পড়ে এক্ষুনি একটি গুড হেলথ ঔষধ ক্রয় করতে চান তাহলে আপনি সরাসরি ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতে পারেন ওয়েবসাইটে গিয়ে অর্ডার করার জন্য এখনই কিনুন এই মার্ক করা অংশটিতে ক্লিক করে অর্ডার করে দেন

মোটা হওয়ার ভিটামিন ঔষধের নাম

মোটা হওয়ার জন্য যদি ভিটামিন জাতীয় ঔষধের মধ্যে আপনি কোন ঔষধ কিনতে চান তাহলে আপনি হামদাদের সিনকারা ঔষধ কিনতে পারেন। হামদর্দ ল্যাবরেটরিজ সিনকারা ঔষধ রুচি বর্ধক ঔষধ হিসেবে কাজ করে থাকে ফলে এটি সেবন করার ফলে আপনার রুচি তৈরি হয় এবং শরীর আস্তে আস্তে বৃদ্ধি পেতে শুরু করে।

মোটা হওয়ার ভিটামিন ঔষধের নাম

হামদর্দ কোম্পানির এই ঔষধটি আপনি আমাদের নিজস্ব বিক্রয় কেন্দ্র থেকে ক্রয় করতে পারেন অথবা যে কোন ঔষধের দোকানের পেয়ে যেতে পারেন আর আপনি চাইলে আমাদের থেকেও ক্রয় করতে পারেন তবে আমাদের থেকে ক্রয় করতে হলে আপনাকে দাম বেশি দিয়ে কিনতে হবে।

আপনি যদি আমাদের থেকে একটি হামদর্দ সিনকারা 450 মিলিগ্রামের বোতল কিনতে চান আপনাকে গুনতে হবে 250 টাকা এর সাথে আপনাকে আরো গুনতে হবে অতিরিক্ত ডেলিভারি খরচ ঢাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে 150 টাকা ঢাকার বাইরে থেকে নিতে চাইলে 150 টাকা অগ্রিম প্রদান করতে হবে ঔষধ কিনতে চাইলে এখানে ক্লিক করুন

মোটা হওয়ার হোমিও ঔষধের নাম


আপনি যদি মোটা হওয়ার হোমিও ঔষধ কিনতে চান তাহলে হোমিও দোকান থেকে ক্রয় করতে পারেন তবে আপনি চাইলে আমাদের থেকে একটি ইউনানী ঔষধ ক্রয় করতে পারেন যার নাম হচ্ছে পিউটন সিরাপ। সিরাপ খাওয়ার মাধ্যমে আপনি আপনার রুচি বৃদ্ধি করে নিতে পারবেন এই ঔষধ খেলে আপনার স্বাস্থ্য ধীরে ধীরে বৃদ্ধি পেতে শুরু করবে।

মোটা হওয়ার ভিটামিন ঔষধের নাম

মোটা হওয়ার পিউটন ঔষধ টি আপনি আপনার নিকটস্থ যেকোনো বড় ঔষধের দোকানে যেতে পারেন ইউনানী বিক্রয় কেন্দ্র গুলোতে পেয়ে যেতে পারেন তবে ও চারটি আপনি অনলাইন থেকে ক্রয় করতে পারেন আপনি চাইলে আমাদের থেকে এটি কিনতে পারেন।

আরো পরুনঃ মোটা হওয়ার সিনকারা সিরাপ কিনুন ২৫০ টাকায় এখনই কিনুন

আপনি যদি ঔষধটি আমাদের থেকে কিনতে চান তাহলে আপনাকে গুনতে হবে 300 টাকা এর সাথে ঢাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে একশত পঞ্চাশ টাকা ডেলিভারি চার্জ যুক্ত হবে ঔষধ কিনতে চাইলে এখনই কিনুন এখানে ক্লিক করে কিনতে পারেন।

মোটা হওয়ার ঔষধের নাম সৌদি আরব


আমাদের আর্টিকেলটি যেহেতু বাংলাদেশ থেকে লেখা হয়েছে সুতরাং সৌদিআরবে আপনি কোন ধরনের ঔষধ আপনার শরীরকে হেলদি মোটা করার জন্য খাবেন সে সম্পর্কিত তথ্য দিতে পারিনি এজন্য আন্তরিকভাবে দুঃখিত।

মোটা হওয়ার হারবাল ঔষধের নাম


মোটা হওয়ার জন্য কোন হারবাল ঔষধ গুলো আপনার খাওয়া উচিত সে সম্পর্কে উপরের চারটি অংশ আমরা আলোচনা করেছি আপনি চাইলে ঔষধগুলো যেকোনো একটি ক্রয় করতে পারে সরাসরি ক্রয় করার জন্য যে লিংক গুলো দেয়া রয়েছে অর্থাৎ সে লিংকে গিয়ে অর্ডার করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *