মহুয়া নামের অর্থ কি । Mohuya namer ortho ki

মহুয়া নামের অর্থ কি

মহুয়া নামের অর্থ কি । Mohuya name meaning Bengali Islamic and Arabic

প্রিয় বন্ধুগণ আপনারা যারা গুগলে সার্চ করে মহুয়া নামের অর্থ কি লিখে জানতে চেয়েছেন। আজকের আর্টিকেলটি তাদের জন্যই। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো মহুয়া নামের অর্থ কি? মহুয়া নামের ইসলামিক অর্থ কি? মহুয়া নামের আরবি অর্থ কি? মহুয়া নামের বাংলা অর্থ কি? এছাড়াও আরো জানবো? Mohuya Name meaning in Bengali? Mohuya Name meaning in Islamic? Mohuya namer orrtho ki?Mohuya নামের অর্থ কি? Mahua orrtho ki? মহুয়া শব্দের অর্থ কি? মহুয়া নামের অর্থ? মহুয়া নামের অর্থ কী? মহুয়া নামের অর্থ জানতে চাই ? মহুয়া নামের মেয়েরা কেমন হয় ? মহুয়া নামটি ইসলামিক নাম কিনা? ইত্যাদি সম্পর্কে।

মহুয়া নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত সঠিক তথ্য পেতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে যেকোনো নাম সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

মেয়েদের পার্সোনাল গোপনীয় পণ্য কিনতে ভিজিট করুন – https://www.gazivai.com
মেয়েদের পার্সোনাল গোপনীয় জানতে ভিজিট করুন – https://www.janbobd24.com

আরো পড়ুনঃ ১ মাসে লম্বা হওয়ার উপায়

আরো পড়ুনঃ ছোটোদের কবিতা

আরো পড়ুনঃ মাহিন নামের অর্থ কি

আরো পড়ুনঃ আফিয়া নামের অর্থ কি

মহুয়া নামের অর্থ কি

মহুয়া নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম। মহুয়া নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে।মহুয়া নামের অর্থ হলো – মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি। বন্ধুরা মহুয়া নামের অর্থটি মহুয়া নামের মতোই সুন্দর তাই আপনারা চাইলে মহুয়া নাম টি রাখতে পারেন। মহুয়া নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ আজ্ঞা নেই। তাই আপনারা নির্দ্বিধায় আপনার পরিবারের ছোট রাজকন্যার নাম মহুয়া রাখতে পারেন। মহুয়া নামটি সাধারনত হিন্দু পরিবারে বেশি দেখা যায়।

মহুয়া শব্দের অর্থ কি

মহুয়া শব্দটি একটি হিন্দি শব্দ। মহুয়া শব্দটি মূলত স্ত্রী লিঙ্গ শব্দ। মহুয়া শব্দটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয়ে থাকে। মহুয়া নামটি আদি হিন্দি ভাষা থেকে এসেছে। মহুয়া নামের আভিধানিক অর্থ হলো – মধুরস্বাদ ফলবিশেষ। এছাড়াও মহুয়া নামের আরও অর্থ রয়েছে সেগুলো হলো- মউল গাছ; মউল ফুল ইত্যাদি।মহুয়া শব্দের ভাগ্যবান সংখ্যা 4-।

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার বডি লোশন

আরো পড়ুনঃ আরোশী নামের অর্থ কি

আরো পড়ুনঃ সুমাইয়া নামের অর্থ কি

মহুয়া নামের ইসলামিক অর্থ কি

মহুয়া নামটি খুব সুন্দর একটি ইসলামিক জনপ্রিয় নাম । মুসলিম দেশগুলোতে এ নামটি ব্যাপক প্রচলন রয়েছে।মহুয়া নামের ইসলামিক অর্থ হল ইত্যাদি। মুসলিম পরিবারে সন্তানের সুন্দর নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে। কেননা হাদীসে এসেছে আল্লাহ তায়লা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে। তাই তোমরা তোমাদের নামগুলোক সুন্দর অর্থবহ করে রাখ। তাই সন্তানের জন্য সুন্দর ইসলামিক নাম রাখা আমাদের প্রত্যেকের উচিত।

মহুয়া নামের আরবি অর্থ কি

মহুয়া নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম। মহুয়া নামের উৎপত্তি হিন্দি ভাষা থেকে। মুসলিমরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক আরবি নাম খুঁজে থাকেন। মহুয়া নামের আরবি অর্থ পাওয়া যায় নি। সৌদি আরব বাংলাদেশ পাকিস্তান সহ বিশ্বের বিভিন্ন মুসলিম দেশগুলোতে মহুয়া নামের জনপ্রিয়তা রয়েছে এছাড়াও অন্যান্য ধর্মাবলম্বীদের মধ্যেও মহুয়া নামটি অনেক বেশি দেখা যায়।

মহুয়া নামের বাংলা অর্থ কি

বাঙালিরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি নামের বাংলা অর্থ খুঁজে থাকেন। মহুয়া নামটি আরবি ভাষা থেকে বাংলায় এসেছে। মহুয়া নামের বাংলা অর্থ হলো – মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি। মহুয়া নামের বাংলা অর্থ টি খুবই সুন্দর। তাই যারা নামের সুন্দর বাংলা অর্থ খুঁজছেন তারা মহুয়া নামটি ভেবে দেখতে পারেন। বাংলাদেশে অনেক মেয়েদের নাম মহুয়া। মহুয়া নামটি যে কোন ধর্মাবলম্বীর মানুষরা রাখতে পারেন।

মহুয়া নামের অর্থ

প্রিয় বন্ধুগণ যারা শুধুমাত্র নামের অর্থ লিখে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে নামের অর্থ জেনে গিয়েছেন ।মহুয়া নামের অর্থ হলো – মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি।

আরো পড়ুনঃ জুনায়েদ নামের অর্থ কি । zunayed namer ortho ki

আরো পড়ুনঃ মাঈশা নামের অর্থ কি । MAISHA namer ortho ki

আরো পড়ুনঃ তাসফিয়া নামের অর্থ কি । Tasfiya Namer Ortho Ki

আরো পড়ুনঃরুকাইয়া নামের অর্থ কি । Rukaiya Namer Ortho ki

Mohuya ortho ki


Mohuya ortho holo —. Modhurshbad Fol bisheSh, moul gach , moul ful ( মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি।)

Mohuya name meaning Bengali

The name Mohuya is a very beautiful modern popular name. The name Mohuya is usually given to girls. The name Mohuya means -Sweet-tasting fruit, root tree, root flower, etc.

আরো পড়ুনঃ তামিম নামের অর্থ কি । Tamim namer orrtho ki

আরো পড়ুনঃসালমান নামের অর্থ কি । SALMAN Namer ortho ki

আরো পড়ুনঃ ইনায়া নামের অর্থ কি

Mohuya name meaning Islamic

The name Mohuya is a very beautiful modern Islamic popular name. The word Mohuya is basically female gender. Therefore, the name Mahua is named after female children. The Islamic meaning of the name Mohuya is – Sweet-tasting fruit.

মহুয়া নামের অর্থ কী

মহুয়া নামের অর্থ কী লিখে যারা সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে মহুয়া নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত লেখা হয়েছে আশাকরি উপরের লেখা থেকে মহুয়া নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন।মহুয়া নামের অর্থ হলো – মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি।

Mahua namer ortho ki

Mahua namer orrtho holo —. Modhurshbad Fol bisheSh, moul gach , moul ful ( মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি।)

আরো পড়ুনঃ আলাইনা নামের অর্থ কি

আরো পড়ুনঃ মারিয়া নামের অর্থ কি । Mariya Namer Ortho ki

আরো পড়ুনঃ আরহী নামের অর্থ কি ।

Mahua namer orrtho

Mahua namer orrtho holo —. Modhurshbad Fol bisheSh, moul gach , moul ful ( মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি।)

মহুয়া অর্থ কি


প্রিয় বন্ধুগণ উপরে মহুয়া নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে মহুয়া নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন।

আরো পড়ুনঃ সুমি নামের অর্থ কি

আরো পড়ুনঃ রিহান নামের অর্থ কি

আরো পড়ুনঃ রাফসান নামের অর্থ কি

আরো পড়ুনঃ তাবাসসুম নামের অর্থ কি

Mahua নামের অর্থ কি

মহুয়া নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে মহুয়া নামটি অন্যতম একটি নাম। মহুয়া নামের অনেকগুলো অর্থ রয়েছে। মহুয়া নামের অর্থ হলো– মধুরস্বাদ ফলবিশেষ; মউল গাছ; মউল ফুল ইত্যাদি।

মহুয়া নামের সঠিক বানান কি

মহুয়া নামটি ইংরেজি ৫ শব্দের সুন্দর একটি নাম।

মহুয়া নামের সঠিক ইংরেজি বানান হলো -MOHUYA

মহুয়া নামের সাথে যুক্ত কিছু নাম

মহুয়া ইসলাম –মহুয়া আক্তার –মহুয়া রহমান –মহুয়া হাসান

মহুয়া খাতুন– মহুয়া বেগম –মহুয়া সুলতানা –মহুয়া চৌধুরী

মহুয়া পারাভিন –মহুয়া খান–মহুয়া শিকদার–মহুয়া মিরজা

মহুয়া মৌ–মহুয়া মীমী–মহুয়া শেখ–মহুয়া মাহমুদা

মহুয়া আহ্মেদ –মহুয়া আলম–উর্মি আক্তার মহুয়া- মহুয়া নাওয়ার

মহুয়া হক — আফিয়া আদিবা মহুয়া

হুমায়ারা আদিবা মহুয়া– মহুয়া বিনতে তাবাসসুম

খাইরুন নাহার মহুয়া– মহুয়া জান্নাত –মহুয়া আহ্মেদ– শারমিন জাহান মহুয়া

জান্নাতুল ফেরদৌস মহুয়া– নুসরাত জাহান মহুয়া

মহুয়া উর্মি — শামসুন্নাহার মহুয়া –মহুয়া জামান– মহুয়া হাওলাদার

মহুয়া আরিশা তুবা –মহুয়া তুলি –মহুয়া ইভা–মহুয়া তাবাসসুম

মহুয়া ফারিয়া– মহুয়া অধরা ইশা–মহুয়া মল্লিক

মহুয়া নামের মেয়েরা কেমন হয়

প্রিয় বন্ধুগণ নামের অর্থ দিয়ে কোন মানুষকে বিচার করা একেবারেই অনুচিত। পৃথিবীর প্রত্যেকটি মানুষই আলাদা আলাদা চরিত্রের অধিকারী। পৃথিবীতে একই নামে অনেক মানুষ আছে কিন্তু কারো সাথে কারো চরিত্রগত বৈশিষ্ট্য মিলে না। তাই কোন মানুষের নামের অর্থ দিয়ে কোনো মানুষের চরিত্র বিচার করা ঠিক না। আশা করি উপরের আলোচনা থেকে নাম সম্পর্কে জেনে গেছেন পরবর্তীতে কোন নাম্বার নামের অর্থ জানতে হলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন আমাদের সাথেই থাকুন।

আড়ও পড়ুন ঃভায়াগ্রার বিকল্প ঔষধ

আড়ও পড়ুনঃ Vardamate 10 এর কাজ কি

আড়ও পড়ুনঃএম এম কিট খাওয়ার নিয়ম কি

আরো পড়ুনঃ সাবিহা নামের অর্থ কি

আরো পড়ুনঃ ফাহিম নামের অর্থ কি

আরো পড়ুনঃ হুজাইফা নামের অর্থ কি

আরো পড়ুনঃ নুসাইবা নামের অর্থ কি

আরো পড়ুনঃ শাহরিয়ার নামের অর্থ কি

আরো পড়ুনঃ শামীম নামের অর্থ কি

আরো পড়ুনঃ জাওয়াদ নামের অর্থ কি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *